উরি ব্যাংকে ‘রিলেশনশিপ ম্যানেজার’ পদে লোক নিয়োগ

 উরি ব্যাংকে ‘রিলেশনশিপ ম্যানেজার’ পদে লোক নিয়োগ

Woori Bank Bangladesh, Latest Circular, Career Category, 2021, 2020,

বাংলাদেশিদের জন্য সুযোগ দিচ্ছে কোরিয়ার উরি ব্যাংক। উরি ব্যাংকে ‘রিলেশনশিপ ম্যানেজার’ পদে লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা প্রার্থীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন। বাণিজ্য পাবলিক, বেসরকারি ও বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স সম্পন্ন করা শিক্ষার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। এর সঙ্গে সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ বাড়তি যোগ্যতা হিসেবে গণ্য করা হবে।  


রিলেশনশিপ ম্যানেজারের স্থায়ী পদটিতে যারা আবেদন করবেন তাদের বাংলাদেশের যে কোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে। ব্যাংক খাতে ৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে প্রার্থীকে। বেতন নির্ধারিত হবে আলোচনা সাপেক্ষে। চাকরি প্রত্যাশী যে কেউ আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন ‘রিলেশনশিপ ম্যানেজার’ পদে। প্রার্থীরা বেতনের সঙ্গে দুটো উৎসব বোনাস, ব্যাংক নিয়ম অনুযায়ী ছুটি, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স ও ব্যাংকের অন্যান্য সুযোগ-সুবিধাও পাবেন চাকরি হলে। 


আবেদনের সঙ্গে জমা দিতে হবে

বর্তমান ও পূর্বের চাকরির বর্ণনা, কাজের বিবরণ, বর্তমান বেতন, প্রত্যাশিত বেতন, শিক্ষার তথ্য, বৈবাহিক অবস্থা, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বয়স, বাবা-মার পেশা, পাঠ্য বহির্ভূত শিক্ষা কার্যক্রম এবং ২ জন রেফারেন্স উল্লেখ করতে হবে আবেদনে।


আবেদন পদ্ধতি

আগ্রহীরা আবেদনকারীরা এ বছরের ২৫ অক্টোবর বা তার পূর্বে একটি সিভি এবং সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সরাসরি মানব সম্পদ বিভাগের প্রধান, উরি ব্যাংক, সুভাস্তু ইমাম স্কয়ার (প্রথম ফ্লোর), ৬৫ গুলশান অ্যাভিনিউ, গুলশান, ঢাকা-১২১২, বাংলাদেশ।

Post a Comment

Previous Post Next Post